‘শরতের জবা’র মুক্তি ১১ অক্টোবর

শুভদিন অনলাইন রিপোর্টার:

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কুসুম সিকদার। তবে মাঝে অনেকটা সময় নিজেকে পর্দা থেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি। এবার দীর্ঘদিন পর তিনি আসছেন নতুন পরিচয়ে। নির্মাতা হিসেবে দর্শক এবার পাচ্ছেন তাকে। তার পরিচালিত ও অভিনীত প্রথম এই সিনেমার নাম ‘শরতের জবা’।
এ ছবিটির প্রচারণা ও মুক্তি খানিক পিছিয়ে যায় গত দুই-আড়াই মাসে দেশের সার্বিক পরিস্থিতির কারণে। তবে কুসুম এবার জানালেন আগামী ১১ই অক্টোবর এ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। শনিবার দুপুর ১২টায় চ্যানেল আইয়ের ছাদবারান্দায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে ছবিটির মুক্তির ঘোষণা দেন কুসুম। নিজের লেখা বই ‘অজাগতিক ছায়া’ থেকে ‘শরতের
জবা’ গল্পটি চলচ্চিত্রের পর্দায় তুলে এনেছেন তিনি। এটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম ও পহরডাঙ্গা পিকচার্স। ২০২১ সালের বইমেলায় কুসুম সিকদারের এই বইটি ‘অজাগতিক ছায়া’ তাম্রলিপি প্রকাশনী থেকে বের হয়েছিল। একজন একাকী নারীর রহস্যময় জীবনের গল্প ‘শরতের জবা’। অতৃপ্ত প্রেম, আঘাতের পর আঘাত, কিছু অপ্রত্যাশিত মৃত্যু জড়ানো জবার জীবন নানা সময়ে একেক প্রশ্নের জন্ম দেয়। জবা কি আসলেই খুনি? নাকি অদৃশ্য কোনো শক্তি রয়েছে তার সঙ্গে? এমন থ্রিলার গল্পে নির্মিত হয়েছে ছবিটি। কুসুম সিকদার ছাড়াও এতে অভিনয় করেছেন ইয়াশ রোহান, জিতু আহসান, নিদ্রা দে নেহা, নরেশ ভূঁইয়া, শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

Related posts

Leave a Comment