বাংলাদেশি যুবককে গুলি করে মরদেহ নিয়ে গেল বিএসএফ

শুভদিন অনলাইন রিপোর্টার:

কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে কামাল হোসেন (৩২) নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। পরে বিএসএফের সদস্যরা অ্যাম্বুল্যান্সে করে মরদেহ ভারতে নিয়ে যায়। নিহত কামাল হোসেন ঘটনাস্থলের পাশের জোলাই কুড়িয়াপাড়া গ্রামের ইদু মিয়ার ছেলে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের পাহাড়পুর সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়দের জানায়, কামাল হোসেন সোমবার সন্ধ্যায় পাহাড়পুর সীমান্তে কাঁটাতারের বেড়া পেরিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করেছিলেন। সে মাদক ও চোরাকারবারে যুক্ত ছিল। একপর্যায়ে বিএসএফের গুলিতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে বিএসএফ একটি অ্যাম্বুল্যান্সে করে তাঁর মরদেহ নিয়ে যায়।
তবে নিহত কামালের বড় ভাই হিরন মিয়া বলেন, আমার ভাই মাদক ও চোরাকারবারে যুক্ত ছিল না। এসব অভিযোগ ভিত্তিহীন।
রাত দেড়টার দিকে ১০ বিজিবি, কুমিল্লার অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ইফতেখার হোসেন ওই যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ভারতের ২৫ গজ অভ্যন্তরে কামাল হোসেন নামের ওই যুবক গেলে বিএসএফ সদস্যরা তাঁর ওপর গুলি চালায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে বিএসএফের সদস্যরা অ্যাম্বুল্যান্সে করে মরদেহ নিয়ে গেছে। পতাকা বৈঠকের মাধ্যমে নিহতের মরদেহ ফিরিয়ে আনা হবে। তদন্ত করে দেখা হচ্ছে, কেন ভারতের অভ্যন্তরে গিয়েছিল ওই যুবক।

Related posts

Leave a Comment