ফরিদপুর ভাঙ্গায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে সাত জনের নিহত

ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুরের ভাঙ্গায় ঢাকা-বরিশাল মহাসড়কের মালিগ্রাম এলাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে আগুন লেগে ৭ জনের মৃত্যু হয়েছে।
শনিবার (২৪ জুন) বেলা পৌনে ১২টার দিকে ফরিদপুরের ভাঙ্গার মালিগ্রামে অ্যাপ্রোচ সড়কের রেলিংয়ে অ্যাম্বুলেন্সটির ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ জানায়, ঢাকা থেকে রোগী ও তাদের স্বজনদের নিয়ে একটি অ্যাম্বুলেন্স বরিশালের দিকে যাচ্ছিল। বেলা পৌনে ১২টার দিকে ভাঙার মালিগ্রামে পৌঁছালে অ্যাম্বুলেন্সের সামনের চাকা ফেটে যায়। এ সময় অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের রেলিংয়ে ধাক্কা লেগে আগুন ধরে যায়। সে আগুনে দগ্ধ হয়ে অ্যাম্বুলেন্সের সাতযাত্রী মারা যান। আহত আরও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। ধারণা করা হচ্ছে, অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লেগেছে। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। হতাহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।
ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াররুল ইসলাম জানান, ঘটনাস্থলেই সাতজন মারা গেছেন। এ ঘটনায় এক্সপ্রেসওয়েতে যান চলাচল বন্ধ রয়েছে।

Related posts

Leave a Comment